Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরের আহত সুফিয়ানকে ঢামেকে স্থানান্তর

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৭ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।
গত ৩০ ডিসেম্বর নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের পূর্বভাগ ইউনিয়নে নির্বাচন চলাকালীন সময়ে নৌকা প্রতীকের এজেন্ট হিসেবে পূর্বভাগ ইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ে দায়িত্বে নিয়োজিত ছিলেন। ভোট গণনার সময় উক্ত কেন্দ্রেও ভেতরে মূল এজেন্ট হিসেবে ভোট গণনা শেষ করে সন্ধ্যায় রেজাল্ট শীট নিয়ে বের হওয়ার সময় ৫০-৬০ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে একযোগে অণর্কিত হামলা করে। গুরতর আহত অবস্থায় স্থানীয় জনগনের সহায়তায় নাসিরনগর সদর হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়। জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আজ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেয়। আবু সুফিয়ানের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান, আমি আ.লীগের নির্বাচনী এজেন্ট হওয়া এবং স্বাধীনতার পক্ষে অবস্থান নেয়া বিএনপি জামাত শিবিরের কিছু সন্ত্রাসী হত্যার উদ্দেশ্য আমার উপর হামলা করে।

নাসিরনগর থানা ওসি সাজেদুর রহমান জানান, নির্বাচনের দিন বিভিন্ন কেন্দ্রে বিচ্ছিন্ন ভাবে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আমাদের ৫ জন পুলিশ, আনসারসহ নির্বাচন কর্মকর্তা ও আহত হয়েছে। আমরা সার্বিক বিষয়টি তদারকি করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত সুফিয়ানকে ঢামেকে স্থানান্তর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ