Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

মাদক ব্যবসায়ীদের গ্রেফতার দাবিতে রূপগঞ্জে সংবাদ সম্মেলন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৭ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে একপক্ষ। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার মুড়াপাড়া এলাকার রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, নজরুল ইসলাম, রুবেল, আব্দুল্লাহ খান, নুরুজ্জামান, আবুল ইউনুস প্রমুখ।

এসময় বক্তারা বলেন, প্রতিপক্ষ সাবেক ইউপি সদস্য আবুল হোসেন একজন সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। তার নামে রূপগঞ্জ থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। এছাড়া আবুল হোসেন অস্ত্র মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী বলে তারা দাবি করেন। খৈসাইর এলাকার গোলজার হোসেনের সঙ্গে একই এলাকার আবুল হোসেনের ইটভাটার জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত ৩০ ডিসেম্বর রাতে আবুল হোসেনসহ তার লোকজন গোলজার হোসেনের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেন। এসময় আবুলসহ তার লোকজন গোলজার হোসেনের ভাগিনা রায়হান মিয়া ও মাহফুজুর রহমানকে পিটিয়ে গুরুতর আহত করেন। সংবাদ সম্মেলনের তারা মাদক ব্যবসায়ী আবুল হোসেনকে গ্রেফতারের দাবি জানান। গোলজার হোসেন একজন ইট ভাটার ব্যবসায়ী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন