Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় রূপালী ব্যাংকের চেয়ারম্যানকে ব্যাংকের সংবর্ধনা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ৯:২৩ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রূপালী ব্যাংকের চেয়ারম্যান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন মনজুর হোসেন বুলবুল ফরিদপুর-১ আসনে নৌকা প্রতীকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনায় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আতাউর রহমান প্রধান নব নির্বাচিত সংসদ সদস্যকে অভিনন্দন জানান। তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, অত্যন্ত দূরদর্শী এই সজ্জন ব্যক্তিত্ব জনপ্রতিনিধি হিসেবে আগামী দিনগুলোতে দেশ ও জাতির উন্নয়নের পাশাপাশি ব্যাংকিং সেক্টরের উন্নয়ন তথা সার্বিক অর্থনীতিতে বলিষ্ট ভূমিকা রাখবেন। নব নির্বাচিত সাংসদ বুলবুল বলেন, আমি নিরবে নিভৃতে সাধারণ মানুষের কল্যানে কাজ করার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও এ চেষ্টা অব্যাহত থাকবে। এ সময় ব্যাংকের পরিচালক মো. বাছেত খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মো. মোরশেদ আলম খন্দকার, বেলায়েত হোসেন, জিএম মো. কাইসুল হক ও অরুণ কান্তি পালসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৩ জানুয়ারি, ২০১৯, ১০:০৬ পিএম says : 0
    ভোট চুরি, ভোট খোন, ভোট জালিয়াতি জঘন্য স্বাস্থীমুলক অপরাধ। যাহারা ভোট চুরির মাধ্যমে নিরবাচিত ওদেরকে আমি ঘৃণা ভরে ঘৃণা করি। সাব্বাস ঐক্যফ্রন্ট।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন