Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

নির্বাচনে সেনাবাহিনীর কাজে জনগণ সন্তুষ্ট : সেনাপ্রধান

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১২:৪৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সেনাবাহিনী যে ভূমিকায় কাজ করেছে তাতে জনগণ সন্তুষ্ট হয়েছে বলে মন্তব্য করেছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। গতকাল বৃহস্পতিবার সকালে পূর্বাচলে জলসিড়ি আবাসন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে সেনা প্রধান আরো বলেন, নির্বাচনের দিন কিছু হতাহতের ঘটনা ঘটলেও সাধারণ মানুষ নিরাপদে ছিল। সেনাবাহিনী নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছে, সারাদেশে এক হাজার টহল পরিচালনা করেছে। যার ফলে মানুষ আশ্বস্ত হয়ে ভোট দিতে গেছেন। তবে সেনাবাহিনীর কাজ নির্ধারিত থাকায় সব ক্ষেত্রে সেনাবাহিনী কাজ করতে পারে না বলে মন্তব্য করেন তিনি।
আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জলসিড়ি আবাসন প্রকল্প এলাকায় ১০, ১২ এবং ১৬ নং সেক্টরে যথাক্রমে ‘আদমজী পাবলিক স্কুল ও কলেজ’, ‘জলসিড়ি পাবলিক স্কুল ও কলেজ’ এবং ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজ’ নামে তিনটি শিক্ষা প্রতিষ্ঠান নির্মিত হতে যাচ্ছে। সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ উল্লেখিত তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের নির্মাণ কাজের উদ্বোধন করেন।
শিক্ষা প্রতিষ্ঠানগুলোর প্রাথমিক ধাপের নির্মাণ কাজ ২০১৯ সালের মধ্যে সম্পন্ন হবে। আগামী ২০২০ সালের জানুয়ারি মাস থেকে উক্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষা কার্যক্রম চালু করার পরিকল্পনা রয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে উচ্চপদস্থ সেনা কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় এবং ঢাকা সেনানিবাস এলাকার বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 



 

Show all comments
  • rose ৪ জানুয়ারি, ২০১৯, ২:২২ এএম says : 0
    2019 oscar& novel winner cec nurul huda &maximum performance his
    Total Reply(0) Reply
  • Shane Will ৪ জানুয়ারি, ২০১৯, ১:১১ পিএম says : 0
    Can anyone tell me what is the job of Bangladesh Army? Are you guys/Bangladesh going to fight with India? No, Then why do you Bangaldesh/guys waste your hard earn money[tax payer] on them. Bangaldesh Army what a waste of tex pay money.
    Total Reply(0) Reply
  • jack ali ৪ জানুয়ারি, ২০১৯, ৪:৩৯ পিএম says : 0
    Once upon a time ----Muslim army was vanguard of Islam---They used to traversed the Earth to Establish Islam----Now Alas------they are the slave of Democracy
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ৪ জানুয়ারি, ২০১৯, ৮:৩৬ এএম says : 0
    Jonogon shontushto noy,Aowamilig shontushto....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ