Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কুমিল্লা ও মেহেরপুরে দুটি পৃথক ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় দুজন নিহত হয়েছেন। গত বুধবার রাতে এ দুটি ঘটনা ঘটে। কুমিল্লায় পুলিশ ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে এবং মেহেরপুরে মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘গোলাগুলিতে’ দুজন নিহত হন। দুটি ঘটনায়ই পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, নিহত দুজন মাদক ব্যবসায়ী ছিলেন। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি রিভলবার ও ৩০ বোতল ফেনসিডিল ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

কুমিল্লা : কুমিল্লায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম (২৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গত বুধবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে আদর্শ সদর উপজেলার মনাগ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশের জানায়, তার বিরুদ্ধে থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে। সাইফুল ইসলাম আদর্শ সদর উপজেলার জোড়ামেহের গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।
কোতোয়ালি থানার ওসি আবু ছালাম মিয়া জানান, বুধবার বিকেল সাড়ে ৪টায় পুলিশের একটি দল সদরের বালুতুপা এলাকায় মাদকবিরোধী অভিযানে যায়। এসময় কয়েকজন মাদক বিক্রেতা পুলিশের ওপর হামলা করে। এসময় কোতোয়ালি থানার উপ-পরিদর্শক জামালের গলার পাশে ছুরিকাঘাত করে মাদক বিক্রেতারা।

তিনি জানান, জামাল বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে রাত পৌনে ১২টায় মনাগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও আত্মরক্ষার্তে পাল্টা গুলিবর্ষণ করলে সন্ত্রাসী সাইফুল গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) নেয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

মেহেরপুর : মেহেরপুরের সদর উপজেলার বুড়িপোতা গ্রামে মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের মধ্য গোলাগুলিতে একজন নিহত হয়েছে। গত বুধবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম মুছাইদ। তিনি শহরের পৌর কলেজ পাড়ার মসলেম কাজীর ছেলে। এলাকায় মাদক ব্যবসায়ী হিসেবে তার পরিচিত রয়েছে। পুলিশ ধারণা করছে, মাদক নিয়ে দ্বন্দ্বে দুই পক্ষের মধ্য গোলাগুলির ঘটনা ঘটতে পারে।
মেহেরপুর সদর থানার ওসি রবিউল ইসলাম জানান, রাত ২টার দিকে সদর উপজেলার বুড়িপোতা গ্রামে গোলাগুলির খবর পেয়ে টহল পুলিশ সেখানে গিয়ে তল্লাশি চালিয়ে একটি লিচু বাগান থেকে এক অজ্ঞাত ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে আসে। এ সময় সেখান থেকে একটি ওয়ান শুটারগান ও ফেনসিডিল উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী বলে ধারণা করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে’ নিহত ২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ