Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বউয়ের সাথে ঝগড়ায় নিহত শাশুড়ি

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বউ-শাশুড়ির পারিবারিক কলহের জেরে জামিলা বেগম নামে ৮০ বছরের এক বৃদ্ধাকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার বাসাইল ইউনিয়নের চরকোন্দলিয়া গ্রামের মৃত মনতাজউদ্দিনের স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জামিলা বেগমের সাথে তার ছেলে শুক্কুর আলীর স্ত্রী মাকসুদা বেগমের (৪২) পারিবারিক বিষয় নিয়ে গত বুধবার সকালে ঝগড়া হয়। স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার কথা থাকলেও পুত্রবধূ মাকসুদা এসব কিছুর তোয়াক্কা না করে বারার বাড়ি খবর দিলে মামা কেরামত আলী, ফুফাত ভাই আব্দুল আলী, মো. আজগর, মো. ফালান, মো. সৈকত ও মো. শাফিক রাত সাড়ে ১০টার দিকে জামিলা বেগমসহ অন্যান্যের উপর হামলা চালায়। হামলার এক পর্যায়ে বৃদ্ধা জামিলার গলা চেপে ধরে হামলাকারীরা। এতে জামিলার দেহ ঘটনাস্থলেই নিস্তেজ হয়ে যায়। পরে তাকে ঢাকা মিডফোর্ড মেডিক্যাল কলেজ হাসপাতালে দ্রুত নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এ ব্যাপারে সিরাজদিখান থানার ওসি মো. ফরিদউদ্দিন ঘটনার বলেন, এ ব্যাপারে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের গলায় অঘাতের চিহ্ন রয়েছে।



 

Show all comments
  • Mamun ৪ জানুয়ারি, ২০১৯, ১০:৩৪ এএম says : 0
    আমরা এ ধরনের অপরাধের বিচার অবশ্যই চাই এ ব্যাপারে সকল কে সচেতন থাকা খুব জরুরী।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ