Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

সুবর্ণচরে ধর্ষণের ঘটনায় আরো একজন গ্রেপ্তার

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১১:৪৫ এএম

নির্বাচনের দিন ধানের শীষে ভোট দেয়ায় নোয়াখালীর সুবর্ণচর উপজেলার স্বামী-সন্তানদের বেঁধে রেখে এক নারীকে মারধর ও গণধর্ষণের ঘটনায় আরো একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল রাতে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চট্টগ্রাম থেকে জসিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয় বলে শুক্রবার সকালে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সুবর্ণচরের চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন।
ওসি আরো জানান, এ নিয়ে এ ঘটনায় মোট ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। এখনো অভিযান চলছে। এ ঘটনায় জড়িত সবাইকে গ্রেপ্তার করা হবে।
ভোটের রাতে সুবর্ণচরের চরজুবলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে একটি বাড়িতে এক নারীকে মারধর ও গণধর্ষণের ঘটনা ঘটে। পরে ভুক্তভোগীর স্বামী নয়জনকে আসামি করে থানায় মামলা করেন।
মামলার আসামিরা হলো মো. সোহেল (৩৫), হানিফ (৩০), স্বপন (৩৫), চৌধুরী (২৫), বেচু (২৫), বাসু ওরফে কুড়াইল্যা বাসু (৪০), আবুল (৪০), মোশাররফ (৩৫) ও সালাউদ্দিন (৩৫)। এরা সবাই সুবর্ণচরের মধ্যবাইগ্গা গ্রামের বাসিন্দা।



 

Show all comments
  • রহিম ৪ জানুয়ারি, ২০১৯, ৭:৩৬ পিএম says : 0
    স্বাধীনতার পক্ষের লোকেরা ধর্ষণ করেছে ছেলে সন্তান হলে মুক্তি যুদ্দা হযে বাহির হবে , জনগন মহাখুশি
    Total Reply(0) Reply
  • আলী ৪ জানুয়ারি, ২০১৯, ৭:১৭ পিএম says : 0
    গ্রেফতার গ্রেফতার নাটক না করে সিদা বন্দুক দিযে পেলে দেন তাতে বুজা যাবে ন্যায বিচার হযেছে আর না হয ২—৩ মাস জেলখাটবে তার পর যে লাউ সেই কদু
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন