Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

টেক্সাসে ৩ শিশুকে গুলি করে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ৩:৪৫ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের হিউস্টন উপকূলে একটি অ্যাপার্টমেন্টে বৃহস্পতিবার স্থানীয় সময় ভোররাতে দুই ছোট শিশু ও এক নবজাতককে মৃত অবস্থায় এবং মাথায় গুলির আঘাতসহ আহত এক নারীকে খুঁজে পায় পুলিশ। খবর রয়টার্স।
এ ঘটনায় সন্দেহভাজন তালিকায় নাম অন্তর্ভুক্ত না থাকলেও টেক্সাস সিটি পুলিশের কাছে এক ব্যাক্তি আত্মসমর্পণ করেছেন। পুলিশ এক বিবৃতিতে জানায়, মৃত শিশুদের আনুমানিক বয়স ২ ও ৫ এবং একজন নবজাতক রয়েছে।
কর্মকর্তারা এক বিবৃতিতে জানায়, হিউস্টন থেকে প্রায় ৫০ মাইল (৮০ কিলোমিটার) দক্ষিণপূর্ব টেক্সাস শহরের একটি অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে কল্যাণ পরীক্ষার সময় ভোর ৬টায় আহত মহিলা ও মৃত শিশুদের পাওয়া যায়।
গাল্ভেস্টন হাসপাতালে মহিলাটি স্থিতিশীল অবস্থানে থাকলেও তার নাম প্রকাশ করা হয়নি। পুলিশ জানায়, তাৎক্ষণিকভাবে শিশুদের সঙ্গে নারীর সম্পর্ক জানা যায়নি। হিউস্টন ক্রনিকল বিভাগ বলেছিলেন, তার আঘাতের কারণে মহিলা অবিলম্বে পুলিশের সাথে কথা বলতে পারেনি।
টেক্সাস সিটি পুলিশ, হিউস্টন পুলিশ এবং টেক্সাস রেঞ্জার বরাবর, মামলা তদন্ত করছে। কর্মকর্তারা ঘটনার বিস্তারিত প্রকাশ করেনি।



 

Show all comments
  • jack ali ৪ জানুয়ারি, ২০১৯, ৪:৩৬ পিএম says : 0
    Product of Democracy
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র

১৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ