Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রিয়ালের জয়, অ্যাটলেটিকোর হোঁচট দূর্দান্ত ত্রয়ীতে শিরোপার আরো কাছে বার্সা

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : আবার একই ম্যাচে জ্বলে উঠল ‘এমএসএন’ ত্রয়ী। অদম্য রূপে ফেরা বার্সেলোনাকে তাই আটকাতে পারলো না এসপানিওল। গতকাল ৫-০ গোলের দুর্দান্ত জয়ে লা লিগার শিরোপা ধরে রাখার শেষ ধাপে পৌঁছে গেছে লুইস এনরিকের দল। ক্যাম্প ন্যু’তে দুর্দান্ত এক ফ্রি-কিকে লিওনেল মেসি বার্সেলোনাকে এগিয়ে নেওয়ার পর জোড়া গোল করেন লুইস সুয়ারেজ। রাফিনিয়া ব্যবধান বাড়ানোর পর বড় জয় নিশ্চিত করেন নেইমার। শেষ ম্যাচে গ্রানাদাকে হারালেই শিরোপা জিতবে বার্সেলোনা।
একই সময়ে বার্নাব্যুতে গড়ানো ম্যাচটি কোন মতে জিতেছে রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে রোনালদো করেছেন জোড়া গোল ও অপর গোলটি বেনজেমার। ভ্যালেন্সিয়ার হয়ে গোল দু’টি করেছেন রদ্রিগো ও আন্দ্রে গোমেজ। তবে লেভান্তের কাছে ২-১ গোলে হেরে গেছে তাদের নগর প্রতিদ্ব›দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদ। তোরেসের গোলে এগিয়ে গিয়েও ভিক্টর ও রসির শেষ মূহুর্তের গোলে হার নিশ্চিত হয় শিরোপার দাবিদার ক্লাবটির। ৩৭ ম্যাচ শেষে ৮৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে বার্সা, সমান ম্যাচে এক পয়েন্ট পিছিয়ে দুইয়ে রিয়াল, অ্যাটলেটিকোর সংগ্রহ ৮৫।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ