Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগ ভোটাধিকার হরণকারী হিসেবে চিহ্নিত হয়ে থাকবে -মাওলানা ইমতিয়াজ আলম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

 ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগের ন্যূনতম লজ্জা থাকলে জোর-জবরদস্তি করে যেনতেনভাবে নির্বাচনের নামে প্রহসন ও তামাশা করে বড় বড় বুলি আওড়াতে পারত না। আওয়ামী লীগ ক্ষমতার মোহে উন্মাদ হয়ে দেশের মানুষের ভোটাধিকার হরণ করেছে। ইতিহাসের পাতায় নির্বাচন ব্যবস্থা ধ্বংসকারী ও ভোটের অধিকার হরণকারী হিসেবে চিহ্নিত হয়ে থাকবে। ৩০ ডিসেম্বর নির্বাচনের নামে নাটক মঞ্চস্থ হয়েছে। নাটকের কুশীলব সরকার, নির্বাচন কমিশন, প্রশাসন ও দলীয় ক্যাডার বাহিনী। এ নির্বাচন ইতিহাসে কলঙ্কিত অধ্যায় রচনা করেছে। ৫ জানুয়ারি ছিল নির্বাচন ভোটবিহীন, আর এবারের নির্বাচন সীল পেটানোর নির্বাচন। যে কারণে ফলাফল দেখানো হয়েছে আকাশ-পাতাল ব্যবধানে। যা নিয়ে দেশে-বিদেশে সমালোচনার ঝড় চলছে। আওয়ামী লীগ উন্নয়নের নামে দুর্নীতি, দুঃশাসন ও দলীয় করণের মহাসড়কে অবস্থান করায় দেশের জনগণের উপর তাদের কোন আস্থা নেই।
মাওলানা ইমতিয়াজ আলম গতকাল নগরের এক বৈঠকে এসব কথা বলেন। বৈঠকে নির্বাচনের ফলাফল বাতিল করে পুনরায় দল নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানানো হয় যা দেশের জন্য কল্যাণকর হবে। সভায় আরো বক্তব্য রাখেন নগর সেক্রেটারি মাওলানা এবিএম জাকারিয়া, ডা. শহিদুল ইসলাম, নুরুজ্জামান সরকার, এইচএম সাইফুল ইসলাম, মাওলানা নজরুল ইসলাম, আব্দুল কাদের প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ