Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

সৈয়দ আশরাফের জন্য ছাত্রলীগের দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সৈয়দ আশরাফুল ইসলামের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এক বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রলীগ। গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজের পর এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম ড. হাফেজ মোহাম্মদ এমদাদুল হক।
এর আগে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের অকাল মৃত্যুতে বাংলাদেশ ছাত্রলীগ পরিবার শোকাহত। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি। আমরা বাংলাদেশের সত্যিকারের একজন দেশপ্রেমিককে হারালাম। দেশ একটি সম্পদ হারালো, সেই সঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের একজন নির্ভরযোগ্য সদস্য হারিয়েছে।
এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামান, ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক গোলাম রব্বানীসহ ছাত্রলীগের অন্যান্য কর্মীরা।
এর আগে সকালে ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে ছাত্রলীগ। আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক জানিয়ে ছাত্রলীগ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ছাড়া প্রতিষ্ঠাবার্ষিকীর অন্যান্য সব কর্মসূচি স্থগিত করে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ