Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, ১৫ শাবান ১৪৪০ হিজরী।

শীতার্তদের মধ্যে মনজুর আলমের কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে এবং স্ট্যান্ডার্ড ব্যাংকের সৌজন্যে সাবেক সিটি মেয়র ও ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এবং স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালক এম মনজুর আলম গরীব অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন। গতকাল (শুক্রবার) নগরীর উত্তর কাট্টলীস্থ নিজ বাসভবন চত্বরে বিপুল সংখ্যক মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। এম মনজুর আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
তিনি বলেন, ষড়ঋতুর পালাবদলে এখন শীতকাল। এই ঋতুতে সমাজের গরীব, অসহায়, দুস্থ মানুষগুলো দারিদ্রতার কারণে এই শীত মোকাবেলা করতে হিমশিম খায়। শীতবস্ত্রের অভাবে প্রচন্ড শীতে অসহায় মানুষগুলো নানা রোগ-ব্যাধিতে আক্রান্ত হয়। এই অসহায় মানুষগুলোর কথা চিন্তা করে আমাদের এই উদ্যোগ। অনুষ্ঠানে মনজুর আলম আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশ্রাফুল ইসলামকে স্মরণ করেন। এসময় তিনি তার স্মৃতি ও বর্ণাঢ্য জীবন নিয়েও আলোচনা করেন। পরে সৈয়দ আশ্রাফুল ইসলামের স্মরণে মাওলানা আব্দুল মান্নানের পরিচালনায় মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা লোকমাান আলী, মোস্তফা-হাকিম কেজি অ্যান্ড হাই স্কুলের পরিচালনা পর্ষদের সদস্য নেছার আহমদ, সমাজ সেবক আব্দুল্লাহ আল হারুন, বীরেন্দ্র লাল দে, মোহাম্মদ জাফর, মহিলা সম্পাদিকা মিলি চৌধুরী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীতার্ত

৯ জানুয়ারি, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ