Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় ডাকাতের হাতে বৃদ্ধা খুন

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

কুমিল্লায় মুখে গামছা এবং হাত-পায়ে স্কচটেপ বেঁধে মোরশেদা বেগম নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা করেছে সংঘবদ্ধ ডাকাতদল। গতকাল শক্রবার ভোরে জেলার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের গৌরসার গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। মোরশেদা বেগম ওই গ্রামের মৃত মান্নান সরকারের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোরশেদা বেগম প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে ঘুমাতে যান। বাসায় তিনি একাই ছিলেন। রাতের যে কোন সময় সংঘবদ্ধ ডাকাতদলের সদস্যরা ওই বাড়ির গেট ও দরজার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে ওই বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যার পর বাড়ির মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। সকালে স্থানীয় লোকজন বাড়ির দরজার গ্রিল কাটা দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। দেবিদ্বার থানার পরিদর্শক (তদন্ত) সরকার আবদুল্লাহ আল মামুন জানান, রাতের যে কোন সময় এ হত্যাকাÐের ঘটনা ঘটেছে। ঘাতকদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ