Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ ও প্রশাসন গণশত্রুতে পরিণত হয়েছে : কুমিল্লায় মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৯, ১২:১৫ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রশাসন গণশত্রুতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ নোয়াখালী যাওয়ায় পথে কুমিল্লার ক্যান্টনমেন্টে নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে এ কথা বলেন তিনি। 

ফখরুল বলেন, নারকীয় সন্ত্রাসের মধ্য দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছে আবার। এ কারণে আওয়ামী লীগ ও প্রশাসন গণশত্রুতে পরিণত হয়েছে। নির্বাচনের পরেও সারাদেশে অত্যাচার ও নৈরাজ্য চালিয়ে যাচ্ছে সরকার দলীয় লোকেরা। আমাদের একজন বোন তিনি ধর্ষিত হয়েছেন। এই সকল নৈরাজ্য প্রতিরোধ করার জন্য আমরা জনগণকে আহবান জানাচ্ছি।
নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষিত নারী পারুল বেগমকে দেখতে যাচ্ছে বিএনপি ও ঐক্যফ্রন্ট এর প্রতিনিধি দল।

এ উদ্দেশ্যে সকাল ৭টায় গুলশানের বিএনপি অফিস থেকে নোয়াখালীর উদ্দেশ্যে গাড়িবহর নিয়ে যাত্রা করে তারা। বিএনপির এই সফরে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে রয়েছেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, মো. শাহজাহান, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, হারুনুর রশীদ, উপদেষ্টা আতাউর রহমান ডালীসহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ