Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

কালীগঞ্জে বিএনপির শীতবস্ত্র বিতরণে পুলিশের বাধা

প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অসহায়, দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান থানা পুলিশের বাধায় পÐ। পরে নিজ বাড়িতে ৫শ’ জন অসহায়, দুস্থদের মঝে কম্বল বিতরণ করেছেন সাবেক সংসদ সদস্য একেএম ফজলুল হক মিলন।
গতকাল (মঙ্গলবার) সকালে থানা বিএনপির উদ্যোগে উপজেলার তুমলিয়া ইউনিয়নের বর্তুল গ্রামের নিজ বাড়িতে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য একেএম ফজলুল হক মিলন। এ সময় তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অসহায়, দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বাধা দিয়ে অমানবিকতার পরিচয় দিয়েছেন থানা পুলিশ। মাইক, মিছিল, ব্যানার কিছুই নাই, এটা কোন রাজনৈতিক কর্মসূচিও নয়, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আমাদের কি কোন অধিকার নেই?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ