Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমিসংক্রান্ত বিরোধ নড়াইলে শতবর্ষী বৃদ্ধাকে জবাই

নড়াইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

নড়াইলের লোহাগড়া উপজেলার বাগডাঙ্গ-সারোল গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে শতবর্ষী বৃদ্ধাকে জবাই করেছে একদল দুর্বৃত্ত। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেছে। নিহত শতবর্ষী বৃদ্ধা বড়– বিবি মৃত আমির হোসেন খানের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা, উপজেলার দিঘলিয়া ইউপির বাগডাঙ্গ-সারোল গ্রামে মৃত আমির হোসেনের ছেলে লোকমান খানের সাথে ২ একর জমি নিয়ে প্রতিবেশী নাজমুল মোল্যার দীর্ঘদিন ধরে বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছিল। এর জের ধরে গত শুক্রবার দিবাগত ভোররাতে একদল দুর্বৃত্ত শতবর্ষী বৃদ্ধা বড়–বিবি (১০৫)কে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে। খবর পেয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাসের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন এবং নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেছে।
নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. শরফুদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, বৃদ্ধা খুনের ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নড়াইলে শতবর্ষী বৃদ্ধাকে জবাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ