Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে গণধর্ষণের প্রতিবাদে সূবর্ণচরে মানববন্ধন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ১২:৫০ পিএম

সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্য বাগ্যা গ্রামে একদল নরপিশাচ কর্তৃক গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় জড়িতদের সকলকে দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে সুবর্ণচরের সচেতন জনতা এবং সুবর্ণ ব্লাড ফাউন্ডেশন।

রবিবার সকালে সুবর্ণচর উপজেলার পরিষদের সামনে পৃথক দু’টি মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশগ্রহণ করে।

মানববন্ধন থেকে বক্তারা ওই নারীর উপর পৈচাশিক নির্যাতনের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত সকলকে গ্রেপ্তার, মানুষরুপী অমানুষদের সমাজ থেকে বিতাড়িত করা ও আসামীদের ফাঁসির জোর দাবী জানান।

উল্লেখ্য, ভোট কেন্দ্রে ভোট দেয়াকে কেন্দ্র করে ৩০ ডিসেম্বর দিবাগত রাত ১২টার দিকে ঘরের দরজা ভেঙে ভিকটিমের ঘরে ভিতরে প্রবেশ করে স্থানীয় সন্ত্রাসী সোহেল, স্বপন, চৌধুরী, বেচ’সহ ১০জন। এসময় তারা ঘরে ভাঙচুর করে ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিনকে মারধর ও ৪সন্তানকে বেঁধে রেখে (ভিকটিম) কে উঠানে নিয়ে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিন বাদী হয়ে ৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ