Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫, ১৭ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

নতুন মন্ত্রিসভায় ডাক পেলেন যারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ৩:০৮ পিএম | আপডেট : ৪:৩৪ পিএম, ৬ জানুয়ারি, ২০১৯

একাদশ জাতীয় সংসদের নতুন মন্ত্রিসভা গঠনের জন্য ৪৬ জনকে ডাকা হয়েছে। এর মধ্যে মন্ত্রী হিসেবে ২৪ জন, প্রতিমন্ত্রী হিসেবে ১৯ জন্য ও ৩ জনজে উপমন্ত্রী হিসেবে শপথের জন্য দেয়া হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগের একটি নির্ভরযোগ্য সূত্র এ তথ্য জানিয়েছে।

এ পর্যন্ত মন্ত্রিসভায় ডাক পাওয়া সংসদ সদস্যরা হলেন- আসাদুজ্জামান খাঁন কামাল, আনিসুল হক, আ হ ম মুস্তফা কামাল, নসরুল হামিদ বিপু, জুনাইদ আহমেদ পলক, খালিদ মাহমুদ চৌধুরী, ডা. দিপু মনি, ড. আব্দুর রাজ্জাক, এম এ মান্নান, শাহরিয়ার আলম, জাহিদ আহসান রাসেল, এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী, সাধন চন্দ্র মজুমদার, শ. ম. রেজাইল করিম, মতিয়া চৌধুরী, স্বপন ভট্টাচার্য, আশরাফ আলী খসরু, টিপু মুন্সী, গোলাম দস্তগীর গাজী, ডা. এনামুর রহমান।

এছাড়াও ডাক পেয়েছেন বীর বাহাদুর ঊ শৈ সিং, সাইফুজ্জামান চৌধুরী জাভেদ, টিপু মুন্সী, জাহিদ আহসান রাসেল, গাজী গোলাম দস্তগীর, এনামুর রহমান, এনামুল হক শামীম, দীপু মনি, সাধন চন্দ্র মজুমদার, শাহাবুদ্দিন, বীর বাহাদুর, ইমরান আহমদ, শ ম রেজাউল করিম, ড. একে আব্দুল মোমেন।

সোমবার বিকেল সাড়ে ৩টায় বঙ্গভবনে নতুন মন্ত্রিসভা শপথ নেবে। এর আগে নতুন মন্ত্রিসভায় কারা স্থান পাচ্ছেন, তাদের নাম জানাতে রোববার বিকেল ৫টায় সচিবালয়ে সংবাদ সম্মেলন ডেকেছেন মন্ত্রিপরিষদ সচিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ