Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫, ১৬ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

শ্রীপুরে হত্যার পর গৃহবধূর লাশ ফেলল বেগুনক্ষেতে

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ৩:৩৪ পিএম

গাজীপুরের শ্রীপুরে জান্নাতুল আক্তার (১৮) নামে এক গৃহবধূকে গলা ও হাত-পায়ের রগ কেটে হত্যার পর লাশ বেগুনক্ষেতে ফেলা হয়েছে।

রোববার বেলা ১১টায় গাজীপুরের শ্রীপুর উপজেলার যোগীরছিট এলাকার মোস্তফার বেগুনক্ষেত থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত গৃহবধূ ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিবরবাড়ি ইউনিয়নের মনোহরপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে। নিহতের বাবা আবুল হোসেন জানান, জান্নাতুল গত এক বছর আগে গলদাপাড়া গ্রামের আল আমীনের সঙ্গে প্রেম করে বিয়ে করে। বিয়ের পর থেকে তারা ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় ভাড়া থেকে স্থানীয় বাদশা টেক্সটাইল কারখানায় চাকরি করছিলেন।

গত ৩০ ডিসেম্বর জান্নাতুল তার কর্মস্থল থেকে বেড়াতে আসেন। সোমবার সন্ধ্যায় তার স্বামী জান্নাতকে ফোন করে নিয়ে যান। পরে আর তিনি বাড়িতে আসেননি। স্বামীর বাড়ি যাওয়ার পর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

রোববার সকালে শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের যোগীরছিট এলাকার মোস্তফার বেগুনক্ষেতে পানি দিতে গিয়ে একটি লাশ দেখতে পান স্থানীয়রা। পরে তারা থানায় খবর দেন।

শ্রীপুর থানার এসআই নাজমুল সাকিব জানান, গৃহবধূর মুখমণ্ডল শিয়ালে খেয়ে ফেলেছে। লাশটির হাত-পায়ের রগ ও গলাকাটা অবস্থায় ছিল।

ধারণা করা হচ্ছে, গৃহবধূকে হত্যা করে রাতের আঁধারে লাশ বেগুনক্ষেতে ফেলে রাখা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২০ ফেব্রুয়ারি, ২০১৯
১৯ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ