Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, ১৫ শাবান ১৪৪০ হিজরী।

বাদ পড়লেন হেভিওয়েট মন্ত্রীরা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ৫:০২ পিএম

নতুন মন্ত্রিসভা থেকে বাদ পড়লেন হেভিওয়েট মন্ত্রীরা। মন্ত্রিসভায় ঠাঁই হয়নি শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী. এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ অনেকেরই।
৪৬ সদস্যের মন্ত্রিসভায় অধিকাংশই নতুন মুখ। আওয়ামী লীগের বাইরে মহাজোটের অন্য কোনো দলের কাউকে অর্ন্তভূক্ত করা হয়নি নতুন মন্ত্রিসভায়। এছাড়া আওয়ামী লীগের বাইরে মহাজোটের অন্য কোনো দলের কাউকে অর্ন্তভূক্ত করা হয়নি মন্ত্রিসভায়। সোমবার বিকেল সাড়ে ৩টায় বঙ্গভবনে নতুন মন্ত্রিসভা শপথ নেবে।



 

Show all comments
  • শফিউর রহমান ৬ জানুয়ারি, ২০১৯, ৫:৩৫ পিএম says : 0
    আরে চিন্তা কইরেন্না আমনা লইগ্যা বড়ডাই রাখতাছে ।এত কস্ট কইর‌্যা এমপি হইছেন আর বুজি আমনাগরে মর্ন্তি বানাইবনা এটা হয়....
    Total Reply(0) Reply
  • muhibbullah ৬ জানুয়ারি, ২০১৯, ১০:২৭ পিএম says : 0
    আল-হামদু লিল্লাহ,প্রধানমন্ত্রীর মন্ত্রীত্ব নির্বাচন আমার কাছে ভাল লেগেছে,তবে শিক্ষামন্ত্রী পুরুষ হলে আরো ভালো লাগতো্‌। কেননা মাদরাসার জমিয়ত পূর্বে শিক্ষামন্ত্রীকে নিয়ে অনেক প্রোগ্রাম করেছে,সংবর্ধনা দিয়েছে,দাবি পেশ করেছেে।আল্লাহ দেশের মঙ্গল করুন!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ