Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিলেটে ছাত্রকে যৌন নির্যাতনের মূলহোতা গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ৫:২৪ পিএম

সিলেট নগরীর আখালিয়া নিহারীপাড়া এলাকায় দশম শ্রেণির এক স্কুলছাত্রকে যৌন নির্যাতন চালানোর ঘটনার অভিযুক্ত একজনকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

কোতয়ালী থানাধীন লামাবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই নূরে আলম সিদ্দিকির আখালিয়া নেহারীপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে খালিয়ার নিহারীপাড়া এলাকার পুতুল মিয়ার ছেলে রহিম মিয়াকে (২৬) আটক করে পুলিশ। শনিবার রাত পৌনে ১১টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটোন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা।

জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর মদিনা মার্কেট থেকে আখালিয়া নিহারীপাড়ায় নিজের বাসায় যাচ্ছিল নগরীর পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্র (১৫)। পথিমধ্যে একদল যুবক অস্ত্রের ভয় দেখিয়ে আখালিয়া মসজিদের সামনে থেকে তাকে পার্শ্ববর্তী লেকসিটি আবাসিক এলাকার একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে প্রায় তিন ঘন্টা তার ওপর যৌন নির্যাতন চালানো হয়। এরপর তাকে ছেড়ে দেয় যুবকরা। বাড়ি ফিরে বিষয়টি সে তার বাবা-মাকে জানালে তারা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে হাসপাতালের ৪র্থ তলার ৪নং ওয়ার্ডে ওই স্কুলছাত্র ভর্তি রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন নির্যাতন

১৩ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ