Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীপুরে গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

গাজীপুরের শ্রীপুরে বিয়ের এক বছর না পেরুতেই পাষন্ড স্বামীর হাতে নির্মমভাবে খুন হয়েছে গৃহবধূ জান্নাত (১৮)। গতকাল রোববার দুপুরে উপজেলার যুগীরছিট গ্রাম থেকে গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার মনোহরপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে। ঘটনার পর থেকে জান্নাতের স্বামী আল আমীন (২২) পলাতক রয়েছে।

জানা যায়, গত এক বছর আগে উপজেলার কাওরাইদ ইউনিয়নের জাহাঙ্গীরপুর গ্রামের করিম মিয়ার ছেলে আল আমীনের সাথে পারিবারিকভাবে জান্নাতের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক ঝগড়ার কারণে জান্নাত তার পিত্রালয়ে বসবাস করছিল। গত ২ জানুয়ারী আল আমিন তার স্ত্রীকে শ্বশুর বাড়ি থেকে নিজের বাড়িতে নিয়ে যায়। গতকাল রোববার সকালে আল আমিনের বাড়ির পাশে বেগুন ক্ষেতে স্থানীয় লোকজন গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতালে প্রেরণ করে।

নিহত গৃহবধূর বড় ভাই আবুল কালাম অভিযোগ করেন, আল আমীন পরিকল্পিতভাবে তার বোনকে হত্যা করে লাশ ফেলে পালিয়ে গেছে।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহতের স্বামী হত্যা কান্ডের সাথে জড়িত। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। এ ঘটনায় শ্রীপুর থানায় হত্যা মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ