Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

এনবিআরের শীর্ষ পর্যায়ে রদবদল

অর্থনেতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

জাতীয় রাজস্ব বোর্ডের শীর্ষ সাত কর্মকর্তার দপ্তর পুনর্বণ্টন ও পদোন্নতি দেয়া হয়েছে। সম্প্রতি অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের উপ-সচিব মোহাম্মদ আবদুর রাজ্জাকের স্বাক্ষরিত এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। জানা গেছে, বিসিএস কর ক্যাডারের চারজন ও বিসিএস শুল্ক ও আবগারি ক্যাডারের তিন জন কর্মকর্তার দপ্তর পুনর্বণ্টন ও পদোন্নতি দেয়া হয়েছে। এর মধ্যে এনবি আরের সদস্য (গ্রেড-১) কালিপদ হালদারকে সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) পদে পদায়ন করা হয়েছে।
আশরাফ উদ্দীন আহমেদকে সদস্য (আন্তর্জাতিক কর), হাফিজ আহমেদ মুর্শেদকে সদস্য (ট্যাক্স লিগ্যাল এন্ড এনফোর্সমেন্ট) ও মো. মেফতাহ উদ্দিন খানকে সদস্য (কর জরিপ ও পরিদর্শন) হিসেবে পদায়ন করা হয়। এ ছাড়া বিসিএস (কর) ক্যাডারের অতিরিক্ত কমিশনার জিএম আবুল কালাম কায়কোবাদকে কর কমিশনার হিসেবে চলতি দায়িত্ব দিয়ে কর অঞ্চল-৪, চট্টগ্রামে বদলি করা হয়েছে।
বিসিএস (শুল্ক ও আবগারি) ক্যাডারের অতিরিক্ত কমিশনার সৈয়দ মুসফিকুর রহমানকে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট (আপিল) কমিশনারেট, ঢাকা-১ কমিশনার হিসেবে চলতি দায়িত্ব দেয়া হয়েছে। বিসিএস (কর) একাডেমির মহাপরিচালক মো. বজলুল কবির ভূঞাকে কর অঞ্চল-১৩ কমিশনারের দায়িত্বে পদায়ন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ