Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬, ১৩ শাবান ১৪৪০ হিজরী।

আশুগঞ্জে বিএনপি প্রার্থীর ওপর হামলা : গাড়ি ভাঙচুর

আশুগঞ্জ(ব্রাহ্মণবাড়িয়া)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের আশুগঞ্জ উপজেলা স্থগিত ৩টি কেন্দ্রে আগামী ৯ জানুয়ারি ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে রবিবার বিকালে আশুগঞ্জে গনসংযোগ করতে আসেন বিএনপি মনোনীত প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী উকিল আবদুস সাত্তার ভ‚ইয়া। এসময় তিনি আশুগঞ্জ উপজেলার যাত্রাপুরে ও সোহাগপুর গ্রামে গণসংযোগ শেষে সরাইল যাওয়ার পথে সোহাগপুর গ্রামে তার উপর হামলা করে এবং গাড়ী ভাঙচুর করেছে দুবৃত্তরা।
তবে বিএনপি প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী উকিল আবদুস সাত্তার ভ‚ইয়া অভিযোগ করে বলেন কোন কারণ ছাড়াই তার প্রতিপক্ষ আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন মঈন সর্মথকরা তার উপর অর্তকিত হামলা চালায় এবং গাড়ী ভাঙচুর করে। এই ব্যাপারে তিনি নির্বাচন কমিশনে দৃষ্টি কামনা করেন।
জেলা বিএনপি সাধারণ সম্পাদক মো. জহিরুল হক খোকন জানান একজন প্রার্থীর উপর এভাবে প্রকাশ্যে হামলা চালানো দুংখজনক। তিনি ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রæত আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।
এই ব্যাপারে আশুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার বলেন আমি খবর পেয়েছি। বিএনপি প্রার্থী এই বিষয়ে আমাকে মৌখিক জানিয়েছে। তাকে বলেছি প্রচারের আগে থানাকে অবগত করার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ