Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রেষ্ঠ সমবায়ী পদক পাওয়ায় মেয়র নাছিরকে সংবর্ধনা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

আবাসন সমস্যা সমাধানে অবদান রাখায় জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সমবায়ী হিসেবে স্বর্ণপদক পাওয়ায় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনকে সংবর্ধনা দিলো চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি। গতকাল (রোববার) চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সিটি মেয়র দি চিটাগং কো অপারেটিভ হাউজিং সোসাইটির সভাপতি আ জ ম নাছির উদ্দীনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
সংবর্ধনার জবাবে মেয়র বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ ও জাতির বিবেক। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সমাজের পরিবর্তন ঘটে। মেয়র বলেন, আইনি জটিলতার কারণে সাংবাদিকদের আবাসন বাস্তবায়নে নানা সমস্যার সৃষ্টি হচ্ছে। বর্তমানে এই জটিলতার প্রায় ৮০ শতাংশ নিরসন হয়েছে। তিনি সাংবাদিকদের কল্যাণে কাজ করার অঙ্গীকার পুনঃব্যক্ত করেন।
চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সভাপতি স্বপন মল্লিকের সভাপতিত্বে ও সিইউজের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএফইউজে সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল মনসুর, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আলী আব্বাস, সাংবাদিক নেতা অঞ্জন কুমার সেন ও সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সহ-সভাপতি সমীর বড়ুয়া, দি চিটাগং কো অপারেটিভ হাউজিং সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছিরকে সংবর্ধনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ