Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুলে যাওয়া হলো না শিশু আশিক ইকবালের

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ২:২২ পিএম

স্কুলে যাওয়া হলো না শিশু আশিক ইকবালের (৫)। স্কুলে পৌঁছানোর পূর্বেই এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুটি বেপরোয়া ইঞ্জিনভ্যানের মাঝখানে পড়ে মৃত্যু হয়েছে তার। এ ঘটনায় ইঞ্জিনভ্যান দুটির চালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। আর সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।

সোমবার (৭ জানুয়ারি) সকাল ৯টার দিকে আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের গদাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। মাত্র তিনদিন আগেই ওই বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে ভর্তি হয়েছিল সে।

আশিক ইকবাল গদাইপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুলের সামনের রাস্তা পার হওয়ার সময় দুটি বেপরোয়া ইঞ্জিনভ্যানের মাঝখানে পড়ে চাকায় পিষ্ট হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের উদ্দেশ্যে পাঠায়। পথিমধ্যে মৎস্যকাটি এলাকায় পৌঁছুলে মৃত্যুর কোলে ঢলে পড়ে সে।

এদিকে, এই হৃদয়বিদারক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করেছেন।



 

Show all comments
  • Abdul Hannan ৭ জানুয়ারি, ২০১৯, ২:৩৩ পিএম says : 0
    Schools samney gari aste keno chalaner speed reucer cross or zebra crosser ney ba keno mana holona? Amader digital Bangladesh ki ata??? Are koto sobur korbo??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশিক ইকবাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ