Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাদুল্লাপুরে বন্দুকযুদ্ধে ডাকাত গুলিবিদ্ধ

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ৩:৪০ পিএম
গাইবান্ধায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ছামিউল ইসলাম (৩৫) নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়। গতকাল রোববার দিবগত রাত দেড়টায় সাদুল্লাপুর উপজেলার ইসবপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার দুপুরে একটি মামলা দায়ের করা হয়েছে।
 
সাদুল্লাপুর থানার ওসি (তদন্ত) এমরানুল কবির রুবেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রোববার দিবাগত রাত দেড়টার দিকে ওই স্থানে ডাকাতির প্রস্তুতি চলছিল।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ডাকাত দলের হোতা ছামিউল ইসলাম তার দরবল নিয়ে পুলিশের উপর হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৭ রাউন্ড গুলি ছুড়ে পুলিশ। এতে ডাকাত সরদার ছামিউল ইসালামের পায়ে দুটি গুলি লেগে গুরুতর আহত হয়।।
 
আহত ডাকাত ভাতগ্রাম ইউনিয়নের পশ্চিম ফুলবাড়ী গ্রমের মৃত খবির উদ্দিনের ছেলে। অপরদিকে ডাকাত দলের হামলায় দুই পুলিশ সদস্য বেলাল হোসেন ও মোজাফ্ফর মিয়া আহত হয়েছে।  এদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। 
 
সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)আরশেদুল হক বলেন, ঘটনাস্থল থেকে একটি ছোড়া ও দুটি হাসুয়া উদ্ধার করা হয়েছে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ