Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

চট্টগ্রামে চাঁদাবাজকে পিটিয়ে হত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ৩:৫২ পিএম

নগরীর ডবলমুরিং থানার পাহাড়তলী বাজারে মোঃ মহিউদ্দিন সোহেল (৪০) নামে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ বলছে চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে ব্যবসায়ী, শ্রমিক ও স্থানীয় জনতা মিলে সোমবার সকালে তাকে পিটুনি দেয়। দুপুরে হাসপাতালে তাকে মৃত ঘোষণা করা হয়। ঘটনার পর ব্যবসায়ীরা বাজারের সব দোকান বন্ধ রেখে বিক্ষোভ করছে।
মহিউদ্দিন সোহেল নিজেকে আওয়ামী লীগ নেতা হিসেবে পরিচয় দিত। ব্যবসায়ীরা জানান, বাজারের পাশে রেলের দুটি স্টাফ কোয়ার্টার মহিউদ্দিন দখল করে রেখেছিল। সেখানে বসে সে তার অনুসারী সন্ত্রাসীদের মাধ্যমে চাঁদাবাজি করত।
জনতা অতিষ্ঠ হয়ে তাকে গণপিটুনি দিয়েছে। দুপুরে পুলিশ তাকে চমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অতিষ্ঠ হয়ে লোকজন তাকে গণপিটুনি দেওয়ার পাশাপাশি তার অফিসেও আগুন দিয়েছে। সে কখনও মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আবার কখনও চট্টগ্রামের নেতাদের লোক বলে নিজেকে পরিচয় দিত।
ওসি একেএম মহিউদ্দিন সেলিম বলেন, পাহাড়তলী বাজারে ব্যবসায়ীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বলে খবর পেয়ে আমরা আসি। ঘটনাস্থল থেকে সন্ত্রাসী মহিউদ্দিন সোহেলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠাই।
চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে সবাই মিলে তাকে পিটুনি দিয়েছে। বাজারে দেড় হাজারের মতো দোকান আছে। সেগুলো বন্ধ আছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। মহিউদ্দিন সোহেল চট্টগ্রাম কমার্স কলেজ ছাত্রলীগের সাবেক নেতা।

 

 



 

Show all comments
  • jack ali ৭ জানুয়ারি, ২০১৯, ৪:৪০ পিএম says : 0
    Excellent ----All ChadaBaz Politician/official should face the same fate---Wake up Muslim===Enjoin the Good and Forbade the Evil''
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ