Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

নোয়াখালী জেলা শহরে অগ্নিকান্ড, ৬ টি দোকান পূড়ে ছাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ৬:১৭ পিএম

নোয়াখালী জেলা শহর মাইজদীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ৫টি দোকান ও একটি বসত ঘর পূড়ে অন্তত ২৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থদের দাবী। সোমবার দুপুর দেড়টার দিকে মাইজদী হাউজিং পাশ^বর্তী ইসলামিয়া সড়কে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে হঠাৎ করে ইসলামিয়া সড়কের একটি দোকানে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন পাশের জহির স্টোর, মা ইলেকট্রিক, রজিনা স্টোর, আল আমিন তুলা, একটি গোডাউন ও একটি বসত ঘরে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে অবগত করে ও আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। খবর পেয়ে মাইজদী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে ৬টি ঘরে থাকা মূল্যবান মালামাল পুঁড়ে ছাই হয়ে যায়।

মাইজদী ফায়ার সার্ভিসের টিম লিডার নুরুল আলম জানান, মাইজদী ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্থ দোকানগুলো থেকে প্রায় ১৬ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ