Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশ পরিচয়ে আ.লীগ নেতার বাড়িতে ডাকাতি

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামে পুলিশ পরিচয়ে আ.লীগ নেতা সিরাজ মিয়ার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। এসময় ১০/১৫ জনের একদল মুখোশধারী ডাকাত গতকাল সোমবার গভীর রাতে উপজেলার বালিয়াকান্দি গ্রামের ওই বাড়িতে গিয়ে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলে।

এসময় সিরাজ মিয়া দরজা খুলে দিলে সশস্ত্র ডাকাতদল ঘরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের ৪ সদস্য সিরাজ মিয়া (৬০), স্ত্রী আরবের নেছ (৫৫) ছেলে স্বাস্থ্য সহকারী সাইফুল ইসলাম (৩৫) ও স্কুল পড়–য়া কন্যা ১০ শ্রেনীর ছাত্রী সুমাইয়াকে (১৬) জিম্মি করে বেঁধে ফেলে ঘরে থাকা আলমিরা, শোকেইসসহ আসবাবপত্র ভেঙে নগদ ২০ হাজার টাকা ও সাড়ে তিন ভরি স্বর্ণালংকার, তিনটি মোবাইল ফোন মূল্যবান মালামালসহ প্রায় তিন লাখ টাকার সম্পদ লুট করে নিয়ে যায়। সিরাজ মিয়া জানান, ডাকাতি শেষে পালিয়ে যাবার সময় ডাকাতদল যেন থানা পুলিশ না করে সে জন্য শাসিয়ে যায়। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ