Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

বসুন্ধরা গ্রুপের সাথে দারাজের চুক্তি স্বাক্ষর

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

দেশের বৃহত্তম ব্যবসায়িক গ্রুপ বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিঃ ও বসুন্ধরা মাল্টি ফুড প্রোডাক্টস লিমিটেড এর সাথে দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ লিঃ এর চুক্তি সাক্ষর অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এ অনুষ্ঠিত হয় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ লিঃ অতিক্রম করল আরো একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ লিঃ এর বসুন্ধরা আটা, ময়দা, সুজি, বসুন্ধরা নুডুলস, পাস্তা, টগি ক্রাকার্স, বসুন্ধরা ফর্টিফাইড সয়াবিন তেল সহ বসুন্ধরার নিত্য ব্যবহার্য পণ্য এখন থেকে আকর্ষণীয় মূল্যে পাওয়া যাবে দারাজ বাংলাদেশের ওয়েবসাইটে। নিজ নিজ পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন দারাজ এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক এবং বসুন্ধরা ফুড এন্ড বেভারেজের হেড অফ মার্কেটিং এন্ড সেলস এম এম জসীম উদ্দীন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ক্যাপ্টেন শেখ এহসান রেজা (অবঃ) (মানবসম্পদ প্রধান, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), জেড এম আহমেদ প্রিন্স (হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), বেলাল হোসেইন (জিএম, একাউন্টস এন্ড ফাইন্যান্স, বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ এবং বসুন্ধরা মাল্টি ফুড)সহ বসুন্ধরা ফুড এর উর্ধ্বতন কর্মকর্তাগণ। দারাজ বাংলাদেশের পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনজির হোসেইন (হেড অফ লাইফস্টাইল), শিহাব উদ্দীন চৌধুরী (ক্যাটাগরি হেড), এবং আহমেদ মুনতাসির হোসেইন (কি-একাউন্ট ম্যানেজার)।
সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, ‘বসুন্ধরার সাথে এই চুক্তি সাক্ষরিত হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত। আমি মনে করি এই পার্টনারশিপ দারাজ বাংলাদেশকে অনেক সামনে নিয়ে যাবে এবং গ্রাহকের দেশী ব্র্যান্ডেড পণ্যের চাহিদা মেটাতে সাহায্য করবে। বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ এবং দারাজ হাতে হাত মিলিয়ে বাংলাদেশের গ্রাহকদের জীবনযাত্রার মান লক্ষ্যণীয়ভাবে বৃদ্ধি করবে’। বসুন্ধরা ফুড এন্ড বেভারেজের হেড অফ মার্কেটিং এন্ড সেলস এম এম জসীম উদ্দীন বলেন, বিষয়টি অত্যন্ত আনন্দের যে আমরা দারাজ এর সাথে চুক্তিতে আসতে পেরেছি। গ্রাহকরা এখন খুব সহজেই আমাদের পণ্য ঘরে বসেই অর্ডার করতে পারবেন এবং খুব অল্প সময়েই তা হাতে পেয়ে যাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ