Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

আশুলিয়ায় গণধর্ষণের শিকার শ্রমিকের মৃত্যু আটক ১

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সাভারের আশুলিয়ায় গণধর্ষণের শিকার হয়ে অসুস্থ্য অবস্থায় তৈরি পোশাক কারখানার এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে বলে স্বজনরা অভিযোগ করেছেন। এঘটনায় পুলিশ এক জনকে আটক করেছে। আটক আবদুর রহিম (২৪) পাবনা জেলার সাথিয়া থানার পিপুলিয়া গ্রামের আবদুর সাত্তারের ছেলে। সে নিহত শ্রমিকের সহকর্মী ও কথিত প্রেমিক। সোমবার সকালে আশুলিয়ার জামগড়া স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে রোববার দুপুরে আশুলিয়া থানায় ধর্ষনের ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেছিল ধর্ষিতা ওই কিশোরী।
নিহত কিশোরীর মা আফরোজা বেগমের জানান, শনিবার সন্ধ্যায় আশুলিয়ার গোরাট এলাকার পোশাক কারখানা থেকে ছুটি শেষে সহকর্মী রহিম তার মেয়েকে কৌশলে পাশের রূপায়ন আবাসন প্রকল্পের নির্জন মাঠে নিয়ে যায়। এরপর রহিম, তার সঙ্গী একই কারখানার লাইন চিফ রিপন ও ক্যান্টিন মালিক শিপনসহ চার জন তার মেয়েকে পালাক্রমে ধর্ষণ করে। পরে গভীর রাতে অসুস্থ অবস্থায় তার মেয়ে বাসায় এসে বিস্তারিত জানায়। ঘটনার পরদিন রোববার আশুলিয়া থানায় রহিম, রিপন ও শিপনসহ চার জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন ধর্ষিতা ওই পোশাক শ্রমিক। তিনি আরও জানান, সোমবার ভোরে তার মেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে নরসিংহপুর এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।



 

Show all comments
  • Nannu chowhan ৮ জানুয়ারি, ২০১৯, ৯:৫৮ এএম says : 0
    Eaishob opokormo bondho hobena jotokkhon na dolio bebachonar ordhe othe,poloisher shochso vomika o shotota ebong madoker proshar shottikarvabe niontron kota na hoy....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন