Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

কর্পোরেট টি-২০ ক্রিকেট

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

গত মৌসুম চট্টগ্রাম ক্রীড়াঙ্গণ ছিল সরব। সেই ধারা অব্যাহত রাখতে কর্পোরেট টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের মধ্যদিয়ে চলতি মৌসুমে তাদের কর্মকাণ্ড শুরু করতে যাচ্ছে সিজেকেএস। ইস্পাহানী গ্রুপ অব কোম্পানিজের পৃষ্ঠপোষকতায় আগামী ১২ জানুয়ারী থেকে এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হবে টুর্নামেন্টটি। অংশগ্রহণকারী পাঁচটি দল সরাসরি লিগ পদ্ধতিতে খেলবে। সদ্য সমাপ্ত প্রিমিয়ার লিগ থেকে বাছাইকৃত ৭০ জন খেলোয়াড় ছাড়া বাইরের কোন খেলোয়াড় এ টুর্নামেন্টের খেলতে পারবে না। তবে টুর্নামেন্টকে আকর্ষণীয় করতে বহিরাগত কোটায় প্রতিটি দলে বাধ্যতামূলক ২ জন খেলোয়াড় খেলতে পারবে। সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী ও ২য় স্থান অর্জনকারী ফাইনাল খেলায় উত্তীর্ণ হবে।
টুর্নামেন্টের উদ্বোধন করবেন সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি থাকবেন স্পন্সর প্রতিষ্ঠান ইস্পাহানী গ্রুপ অব কোম্পানীর চেয়ারম্যান মীর্জা সালমান ইস্পাহানি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ