Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আজই কী গেইল শো!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

গত আসরে রংপুর রাইডার্সের শিরোপা জয়ে শেষ দিকে সবচেয়ে বড় অবদান ছিল ক্রিস গেইলের। ৩৯ বছর বয়সী এ তারকাকে তাই এবারও ধরে রেখেছিল দলটি। আগের দিন উদ্বোধনী ম্যাচের আগেই ঢাকায় পা রাখেন ক্যারিবিয়ান দৈত্য। ম্যাচের আগে টিভি পর্দায়ও দেখা গেল ড্রেসিং রুমে বসে গেইল। কিন্তু একাদশে নেই তার নাম! ম্যাচ শেষে তার দল রংপুর রাইডার্সের জয়োৎসবেও ছিলেন ব্যাটিং দানব। কিন্তু তারপরও ম্যাচে দেখা যায়নি তাকে।
অনেকেই ভেবেছিলেন ভ্রমণক্লান্তির কারণেই হয়তো প্রথম ম্যাচে খেলেননি গেইল। তাই দ্বিতীয় ম্যাচে খুলনার বিপক্ষে তাকে অবশ্যই দেখা যাবে। গত আসরে এলিমিনেটর রাউন্ডের ম্যাচে ১২৬ রানের দানবীয় এক ইনিংস খেলেছিলেন তিনি। আবারো এমনই একটি ঝড়ো ইনিংস দেখার প্রত্যাশায় ছিলেন ভক্তরা। কিন্তু এদিনও হতাশ হতে হয়েছে তাদের। টানা দুই ম্যাচেই দর্শক হয়ে রইলেন টি-২০ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন।
তবে কারণটা জানা গেল ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে। গেইলের না খেলার কারণ ব্যাখ্যা করে রংপুর মিডিয়া ম্যানেজার আহসানুর রহমান মল্লিক বললেন, ‘উইন্ডিজে আজ রোববার, মানে ওদের সাপ্তাহিক ছুটির দিন। তাই এদিন ছাড়পত্রের ব্যবস্থা করতে পারেননি তিনি। আমাদের এখানে যখন খেলা শুরু হয় তখন সেখানে মধ্যরাত। তাই পাঠাতে পারেনি। তবে আমরা সন্ধ্যা ৭টার দিকে এটা পেতে পারতাম। কিন্তু বিপিএলের নিয়ম হচ্ছে ম্যাচের আগেই ছাড়পত্র জমা দিতে হবে। ফোনে কথা হয়েছে। সোমবারের মধ্যে চলে আসবে।’
আজ হেভিওয়েট ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে রংপুর। এই ম্যাচে ঠিকই খেলবেন গেইল। কারণ এর মধ্যেই তিনি অনাপত্তি পত্র পেয়েছেন বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজই কী গেইল শো

৮ জানুয়ারি, ২০১৯
আরও পড়ুন