Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালিদ মাহমুদ চৌধুরী এমপিকে নৌ পরিবহণ প্রতিমন্ত্রী করায় বিরলে আনন্দ মিছিল

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ৯:৫৫ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের সংসদ সদস্য জননেতা খালিদ মাহমুদ চৌধুরী কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় নৌ পরিবহণ প্রতিমন্ত্রী করায় মাননীয় প্রধান মন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা কে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিরল উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আনন্দ মিছিল বের করা হয়েছে।
সোমবার বিরল পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করে মিছিলটি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সম্মূখে সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়। এ সময় মিছিলের অগ্রভাগে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সারওয়ারুল ইসলাম বাবলু, যুগ্ম-সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যাড. রবিউল ইসলাম, আল্লামা আজাদ ইকবাল লাবু, জেলা পরিষদের সদস্য আকবর আলী, অধ্যক্ষ সুফিয়া নাহার মঞ্জু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামরুজ্জামান কামু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল, মহিলালীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, যুবমহিলালীগের সভাপতি জাকিয়া সুলতানা, যুবলীগ সভাপতি আব্দুল মালেক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালিদ মাহমুদ চৌধুরী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ