Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

রাঙামাটি সেনা কর্তৃপক্ষের আর্থিক অনুদান

স্টাফ রিপোর্টার রাঙামাটি থেকে : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

পার্বত্যাঞ্চলের বাসিন্দাদের চিকিৎসা, শিক্ষা, সাংস্কৃতিক ক্ষেত্রে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার রাঙামাটির বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানসহ জটিল রোগে আক্রান্তদের মাঝে আর্থিক অনুদান প্রদান করে রাঙামাটি সেনা রিজিয়ন কর্তৃপক্ষ।

সোমবার দুপুরে রিজিয়ন সদর দপ্তরে সংশ্লিষ্টদের হাতে অনুদানের অর্থ তুলে দেন রাঙামাটিস্থ ৩০৫ পদাতিক ডিভিশনের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ। এসময় অন্যান্যের বিগ্রেড জিটুআই সৈয়দ তানভীর সালেহসহ রিজিয়নের উচ্চ পদস্থ কর্মকর্তাগণসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। রিজিয়ন কর্তৃপক্ষ জানায়, রাঙামাটি টিটিসির জামে মসজিদের নির্মাণ কাজে অনুদান, বনরূপাস্থ ছদক ক্লাবের ক্রীড়া সামগ্রী ক্রয়সহ দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হতদরিদ্র রুবেল ও তার একমান্ত্র সন্তানের চিকিৎসা নিশ্চিতে এবং দরিদ্র পরিবারের কলেজ পড়–য়া শিক্ষার্থীকে ভর্তি বাবদ নগদ অর্থ সহায়তার অর্থ বিতরণ করে রাঙামাটি রিজিয়ন কর্তৃপক্ষ।

এদিকে সেনাবাহিনীর উদ্যোগে জেলার সীমান্তবর্তী দূর্গম বাঘাইছড়ি উপজেলার দুই শতাধিক শীতার্ত পাহাড়ি নারী-পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে সাজেক ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এসব কম্বল বিতরণ করেন, বাঘাইহাট জোনের অধিনায়ক লে. কর্ণেল গোলাম আজম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ