Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬, ১৯ শাবান ১৪৪০ হিজরী।

মাগুরা পৌর বিএনপি নেতার মৃত্যু

স্টাফ রিপোর্টার মাগুরা খেকে : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

মাগুরা পৌর বিএনপির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী পারনান্দুয়ালী বেপারীপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আইয়ুব হোসেন গত রোববার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র ১ কন্যাসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

গত রোববার বাদ জোহর পারনান্দুয়ালী ব্যাপারীপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। আইয়ুব হোসেনের মৃত্যুতে মাগুরা জেলা বিএনপির সাবেক সভাপতি,বেগম খালেদা জিয়ার উপদেষ্টা জিয়া পরিষদের চেয়ারম্যান কবীর মুরাদ, সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আহসান হাবীব কিশোর, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আখতার হোসেন, সাবেক পৌর মেয়র বিএনপি নেতা ইকবাল আখতার খান কাফুরসহ অগণিত রাজতৈতিক সামাজিক ব্যাক্তিবর্গ শোক প্রকাশ করে তার আত্মার মাগফেরাত কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ