Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

জাতীয় ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক আজ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল বাতিল করে নির্দলীয় সরকারের অধীনে দ্রুত নির্বাচনের দাবি আদায়ে করণীয় ঠিক করতে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা আজ গুরুত্বপূর্ণ বৈঠকে বসবেন। ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেনের বেইলী রোডের বাসায় বিকাল ৪টায় এ বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে ঐক্যফ্রন্টের মুখপাত্র বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম, আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, বঙ্গবীর কাদের সিদ্দিকী, ডা. জাফরউল্লাহসহ অন্যান্য নেতারা উপস্থিত থাকবেন। জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামিম বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন।
বৈঠকের বিষয়ে জাতীয় ঐক্যফ্রন্টের এক নেতা জানিয়েছেন, ভোট ডাকাতির এই নির্বাচন বাতিলের দাবিতে আইনী পদক্ষেপসহ পরবর্তী আন্দোলন কর্মসূচি নির্ধারণে এই বৈঠক অনুষ্ঠিত হবে। এছাড়াও ঐক্যফ্রন্টের ঐক্যকে আরও সুদৃঢ় করার বিষয়ে আলোচনা হবে। বৈঠক শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেবেন নেতারা।

 



 

Show all comments
  • Imran Ul Murad ৮ জানুয়ারি, ২০১৯, ১:১৩ এএম says : 0
    একাদশ সংসদ নির্বাচনে ব্যাপক কারচুপির প্রতিবাদে ঐক্যফ্রন্ট কোন কঠোর প্রতিবাদ করতে পারেনি ...অন্তত তাদের মুখের ভাষার মাধ্যমে!! তারা যে আর কি করতে পারবে তা তো বোঝাই যায়
    Total Reply(0) Reply
  • নাম প্রকাশে অনিচ্ছুক ৮ জানুয়ারি, ২০১৯, ১:১৪ এএম says : 0
    AL says, might is right. Oikya Front says, when there is oppression and dictatorship, by not speaking out, we lose our dignity. People say, what is in it for me? The truth is, politics is dead, greed swallowed our democracy and people will have to wait for a long time to get justice. Oikya Front and BNP can try the lip service, can't fight for the people, not enough juice left in them.
    Total Reply(0) Reply
  • Zulfiqar Ahmed ৮ জানুয়ারি, ২০১৯, ১:১৪ এএম says : 0
    ট্রেন স্টেশন ছেড়ে গেছে .... এখন সমাধান খুঁজে পাওয়ার জন্য খুব দেরি হয়ে গেছে I আওয়ামী লীগ আবার প্রমাণ করেছে যে, তারা ষড়যন্ত্রের চক্রান্ত করে এবং জনগণের মতামত তাদের কাছে কিছুই না I
    Total Reply(0) Reply
  • নাম প্রকাশে অনিচ্ছুক ৮ জানুয়ারি, ২০১৯, ১:১৫ এএম says : 0
    যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, ফ্রান্স, জার্মানি, কানাডা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড- এসব সভ্য দেশের কেউই কিন্তু এ নির্বাচন কে নিরপেক্ষ বলেনি। না কেউ শুভেচ্ছা জানিয়েছে।
    Total Reply(0) Reply
  • Nauzuan ৮ জানুয়ারি, ২০১৯, ১:১৬ এএম says : 0
    Oikyo Front to do.. 1. Go to parliament 2. To make committee in each Thana, Unions in the whole country. 3. To be separated from Jamat... 4. To work/ organised for next election.
    Total Reply(0) Reply
  • রিদওয়ান বিবেক ৮ জানুয়ারি, ২০১৯, ১:১৬ এএম says : 0
    ৪২ বছর দেশ পরিচালনা করা গাদ্দাফির লিবিয়াতেও আদালত ছিল শুধু এটা মনে রাখলেই চলবে ঐক্যফ্রন্টকে।
    Total Reply(0) Reply
  • msIqbal ৮ জানুয়ারি, ২০১৯, ১:১৭ এএম says : 0
    বিএনপির ধারণা ছিল আওয়ামী লীগের গত দশ বছরের শাসনামলে ত্যাক্ত, বিরক্ত হয়ে দেশের বেশিরভাগ মানুষেই এখন আওয়ামী লীগ বিরোধী এবং নির্বাচনে আওয়ামী লীগ বিরোধীদের বিএনপিকে ভোট দেয়া ছাড়া আর কোনো বিকল্প নেই। এই আওয়ামী লীগ বিরোধী ভোটাররাই হল বিএনপির স্বপ্নের ''নীরব'' ভোটার! বিএনপির আশা ছিল এই ভোটাররাই ''নীরব ভোট বিপ্লব''র মাধ্যমে তাদেরকে ক্ষমতায় পৌঁছে দেবে!! এই নীরব ভোটের ধারণাটা বিএনপির এতটাই বদ্ধমূল ছিল যে, তারা নিজেদের ভোট প্রদানটাকেও নিষ্প্রয়োজন মনে করে ঘরে বসেছিল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ