Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

রানীনগরে ডাকাতের ছুরিকাঘাতে নিহত ১

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১১:৩০ এএম

নওগাঁর রানীনগর উপজেলার আমগ্রামের একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতের ছুরিকাঘাতে মোফাজ্জল হোসেন (৫৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই পরিবারের আরও ৫ জন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোরের দিকে ঘটনাটি ঘটে। নিহত মোফাজ্জল হোসেন ওই গ্রামের বাসিন্দা।
স্থানীয়রা জানান, ভোরে উপজেলার কালিগ্রাম ইউনিয়নের আমগ্রামে মুজিবুর রহমান আকন্দের বাড়িতে একদল ডাকাত ডাকাতির উদ্দেশ্যে প্রবেশ করে। এসময় ডাকাতদের উপস্থিতি টের পেয়ে পরিবারের সদস্যরা চিৎকার করে বাধা দিলে ডাকাতরা তাদের এলোপাথাড়ি ছুরিকাঘাত করেন। এসময় পাশের বাড়ি থেকে মুজিবুর রহমানের ভাগিনা মোফাজ্জল ছুটে এলে ডাকাতরা তাকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় বাড়ির কর্তা মুজিবুরসহ আরও ৫ জন আহত হয়। পরে ডাকাতদল নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে পালিয়ে যায়।
নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এরই মধ্য ডাকাতদের গ্রেফতার করতে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ