Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, ১৫ শাবান ১৪৪০ হিজরী।

সন্ন্যাসিনী থেকে পর্নস্টার হলেন ইউডি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ৭:৫৩ পিএম

২৮ বছরের মডেল ইউডি পিনেডাকে নিয়ে তোলপাড় চলছে কলম্বিয়ার মিডিয়ায়। আগামী ১৩ জানুয়ারি মুক্তি পাবে তার প্রথম ‘আর্টিস্টিক পর্নফিল্ম’। কিন্তু তার অতীত ছিল একেবারেই অন্যরকম। দশ বছর বয়সেই তিনি কনভেন্ট স্কুলে ভর্তি হন। সেখানে তিনি আট বছর সন্ন্যাসিনী হওয়ার প্রশিক্ষন নিয়েছেন।
ইউডির জানান, কনভেন্ট স্কুলে জীবনটা খুব আনন্দের সঙ্গেই কাটাচ্ছিলাম। ১৮ বছর বয়সে সেখানে প্রেমে পড়ে যান এক ধর্মীয় প্রশিক্ষকের। এজন্য মত পরিবর্তন করেন তিনি। কারণ প্রেমে পড়া মাত্রই গতে বাঁধা কনভেন্টের গণ্ডি জীবন থেকে বেরিয়ে অন্য কিছু করবেন বলে মনস্থির করেন পিনেডা। এরপর কলম্বিয়ার শহর মেডেল্লিনে চলে আসেন তিনি। ‘নেসলে’ কোম্পানিতে চাকরিও জোগাড় করে ফেলেন।
এক দিকে প্রেম। আর এক দিকে চাকরি জীবন। দু’য়ে মিলে টালমাটাল জীবন নিয়ে জেরবার হয়ে যাচ্ছিলেন ইউডি। হঠাৎই খবর পান জুয়ান বুস্টোস নামের এক ভদ্রলোক মডেলের খোঁজ করছেন নিজের অ্যাডাল্ট ওয়েব পোর্টালের জন্য। খবর পাওয়া মাত্রই, জুয়ান বুস্টোসের দলে নাম লিখিয়ে নেন ইউডি। তার কথায়, ‘আমি বেশ কিছু অডিশন দিয়েছিলাম। তার পর জুয়ান বুস্টোসের নজরে আসি। অডিশন শেষ হওয়া মাত্র উনি আমাকে ফাইনাল করেন।’
সন্ন্যাসিনী থেকে ১৮০ ডিগ্রি ঘুরে পর্নস্টার হওয়া বিষয়ে ইউডি বললেন, ‘প্রথম প্রথম একটু খারাপ লাগছিল। কিন্তু এখন বেশ ভালই লাগছে। যখন চার্চে যাই তখনও আমার খুব ভাল লাগে। শুক্রবারের প্রার্থনা, শনিবারের জমায়েত এ সবের কিছুই এখন আমি আর মিস করি না।’ তবে এমনতর জীবিকার কথা শুনে রেগে গিয়েছিলেন তার কনভেন্ট স্কুলের শিক্ষিকারাও। ইউডির কথা অনুযায়ী, বহু বাধার দেওয়ারও চেষ্টা করা হয়েছে। কিন্তু কারও কোনও বারণ শোনেননি তিনি।
নবাগতা এই পর্নস্টার তার নতুন এই কেরিয়ারকে বলছেন, ‘শালীন এবং শৈল্পিক।’ আর বললেন, ‘পর্ন ছবিতে অভিনয় করার মধ্যে আমি খারাপ কিছুই দেখি না।’ কনভেন্ট স্কুলের গণ্ডির মধ্যে বেড়ে ওঠা। তাই ইউডির প্রথম ছবির থিম ওই কনভেন্ট নিয়েই। আর ছবিটির প্রযোজনা এবং পরিবেশনা করবেন ‘ব্যাংব্রোস’। সূত্র: টাইমস নাউ।



 

Show all comments
  • ack ali ৯ জানুয়ারি, ২০১৯, ১২:৩৮ পিএম says : 0
    Please do not publish these indecent stories....cause it triggered sensuous desire as a result all the sexual crime is happening everyday---in our country-- Allah [SAW] Mentioned the Qur'an: come not near to indecent deeds. Whether open or secret;"(Al-Quran 6:151)
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলম্বিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ