Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাইয়ের বিরুদ্ধে বোনের ঘরে অগ্নিসংযোগ ও হত্যা চেষ্টার অভিযোগ

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নোয়াখালীর সেনবাগ উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামে বোনের বসত ঘরে অগ্নিসংযোগ করে দুই শিশুপুত্রসহ প্রবাসীর স্ত্রীকে হত্যার চেষ্টার ঘটনায় সেনবাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে আপন বোন। এ অভিযোগ ভাই, ভাতিজী ও ভাতিজী জামাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার ভোর রাতে উপজেলার আলী রেজার বাড়িতে। একই বাড়িতে বসবাস করা ভাই-বোনের মধ্যে পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার দিনগত রাত প্রায় আড়াইটার দিকে উপজেলা মোহাম্মদপুর ইউনিয়নের ওই বাড়ির প্রবাসী আবুল কাশেমের স্ত্রী কোহিনুর বেগম (৩৫), দুই ছেলে মহিন উদ্দিন (১৪) ও আবু সাইদ (১৮ মাস)সহ নিজ বসতঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় কহিনুর বেগমের আপন ভাই আমিন উল্লাহ (৫৩), ভাতিজী জামাই মোস্তফা (৩০) ও ভাতিজী সুমি আক্তার (২৫) তাদের বসতঘরে অগ্নিসংযোগ করে পালিয়ে যাবার সময় কোহিনুরের ভাসুর আবদুর রহিম (৫৫) দেখে চিৎকার শুরু করে। এসময় আগুনের তাপে ছেলে মহিন উদ্দিনের ঘুম ভেঙ্গে গেলে আর্তচিৎকার শুরু করলে কহিনুর বেগম তার দুই ছেলেকে নিয়ে কোন রকমের বসত ঘর থেকে বের হয়ে প্রাণে রক্ষা পান।
এদিকে আগুন জ্বলতে দেখে আশপাশের লোকজন এগিয়ে আসে আগুন নেভানোর চেষ্ঠা চালায় কিন্তু ততক্ষনে বসত ঘরের একাংশ ও ঘরের পাশে থাকা খড়ের স্তুপ পুড়ে সম্পূর্ন ছাঁই হয়ে যায়। এত প্রায় দেড় লাখ টাকার সম্পদের ক্ষতি হয়।
এ ঘটনায় সেনবাগ থানায় নিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ