Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ঢাকার কেরানীগঞ্জে জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী আবু সিদ্দিকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গত সোমবার বিকেলে ঘাটারচর এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী সাংস্কৃতিক লীগের উদ্যোগে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়। ঘাটারচর চৌরাস্তায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আটি বাজার বনিক সমিতির সভাপতি হাজী মোঃ জাকির হোসেন, বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, কেরানীগঞ্জ উপজেলা আ.লীগের সদস্য এ্যাডভোকেট এনামুল হক, ইঞ্জিনিয়ার হান্নান, শাক্তা ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক মোঃ আজাদ হোসেন, কেরানীগঞ্জ মডেল থানা ভেন্ডার সমিতির সভাপতি মোঃ কামাল হোসেন, কেরানীগঞ্জ মডেল থানা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি নাজমুল জাহান রিপন, যুবলীগনেতা আবুল কাশেম, মোঃ বাদশাহ ফয়সাল, মুক্তার হোসেন, মোকছেদ আলী ও ইলিয়াস জাবেদ লিটন প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা হাজী আবু সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করে তাদের সবাইকে দ্রুত গ্রেফতার করার জন্য থানা পুলিশের প্রতি আহবান জানান।

প্রতিবাদ সভা শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ গ্রহন করে। মিছিলটি ঘাটারচর এলাকার বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে লাবনী রেষ্টেুরেন্টের সামনে গিয়ে শেষ হয়। উল্লেখ্য গত শনিবার বিকেলে মধু সিটির কর্মচারীদের সাথে আওয়ামীলীগনেতা হাজী আবু সিদ্দিক গ্রুপের সংঘর্ষের সময় তাকে কুপিয়ে মারাত্বকভাবে জখম করা হয়। এই ঘটনায় মধু সিটির ব্যবস্থপনা পরিচালকসহ ২৭জনের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে এবং ২জনকে ইতিমধ্যে গ্রেফতার করাও হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ