Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

দৌলতদিয়া থেকে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে র‌্যাব ও থানা পুলিশের পৃথক অভিযানে এক নারীসহ ৩ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো, রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুর গ্রামের খোকন বেপারীর ছেলে সোহাগ বেপারী (৩৪), গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া চেয়ারম্যানের নতুন পাড়া গ্রামের মজনু মোল্লার স্ত্রী সাহানা আক্তার নাজমা (৩৫) ও উজানচর মাল্লাপট্টি নতুন পাড়া গ্রামের মৃত আ. আজিজের ছেলে আবু বক্কর সিদ্দিক (৪০)।

থানা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার দিনগত রাতে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকা থেকে ৬৫পিস ইয়াবা ট্যাবলেটসহ খোকনকে গ্রেফতার করে র‌্যাব-৮। এর আগে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ দৌলতদিয়া রেলস্টেশন এলাকা থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নাজমাকে ও মনোরমা সিনেমা হলের সামনে থেকে ৪ পুরিয়া হেরোইনসহ আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মঙ্গলবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৯ নভেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
১১ নভেম্বর, ২০২১
১০ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন