Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

গাজায় রাতভর ইসরাইলি বিমান হামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সোমবার অবরুদ্ধ গাজা উপত্যকায় রাতভর বিমান হামলা চালিয়েছে ইসরাইলি সেনারা। এতে কেউ নিহত না হলেও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফিলিস্তিনি গণমাধ্যমগুলো। সংবাদ সংস্থা ওয়াফা জানিয়েছে, গাজার উত্তরের বেইত লাহিয়া এলাকায় দুটি ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়েছে। এসব হামলায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। এক বিবৃতিতে ইসরাইলের সেনাবাহিনী বলেছে, ইসরাইলের দক্ষিণাঞ্চলে আশকেলোন নামক স্থানে হামাসের রকেট হামলার জবাবেই সোমবার রাতে এ হামলা চালানো হয়েছে। যুদ্ধ বিমান ও হেলিকপ্টার গানশিপ থেকে ‘হামাস সন্ত্রাসীদের’ সামরিক ঘাঁটি লক্ষ্য করে হামলা চালানো হয়। ইসরাইলি ভূমিতে গাজা থেকে বেলুনের সঙ্গে করে বিস্ফোরক হামলার দাবিও করা হয়েছে বিবৃতিতে। গত বছরের মার্চ মাস থেকে প্রতি শুক্রবার ফিলিস্তিনিরা ইসরাইল সীমান্তে বিক্ষোভ করছে। ইসরাইলি সেনারা প্রায়ই বিক্ষোভ লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে এখন পর্যন্ত কমপক্ষে ২৪০ ফিলিস্তিনি নিহত হয়েছে। ওয়াফা।



 

Show all comments
  • jack ali ৯ জানুয়ারি, ২০১৯, ৯:৪৬ পিএম says : 0
    Don't say Hamas is Terrorist---The Zoinist are killing them every day --the Land Belongs to Palestine---they are intruder---Israeli are the Biggest Terrorist supported by whole middle east including America/Europe and Saudia Arabia.
    Total Reply(0) Reply
  • Md. Alfaz Uddin ৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২৬ পিএম says : 0
    All muslim countries should arrange to destroy first the ruller of Saudi (bustard Salman), secondly Oman, UAE, Bahrain,Misr-they are the greatest enemy of Islam & of the Islami countries & all true muslims of the world. Allah grant the prayer
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজা

২৮ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ