Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির শীতবস্ত্র বিতরণ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি এবছর শীত মওসুমে ঢাকা, চট্টগ্রাম, টাঙ্গাইল, যশোর, লালমনিরহাট, শমশেরনগর, মৌলভীবাজার এবং বগুড়া এলাকায় দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে ৩হাজার৫০০টি কম্বল বিতরণ করে। সুবিধাবঞ্চিত অসহায় গরীব দুঃস্থ জনগোষ্ঠীর শীতের দূর্ভোগ লাঘবের লক্ষ্যে বাফওয়ার নিজস্ব অর্থায়নে শীতবস্ত্রসমূহ বিতরণ করা হয়। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির সম্মানিত সভানেত্রী ইয়াসমিন জামান বাফওয়া কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে গত ৫ ডিসেম্বর বিমান বাহিনীতে কর্মরত অস্থায়ী চতুর্থ শ্রেণীর কর্মচারীসহ বিমান বাহিনী ঘাঁটি বাশার সংলগ্ন তেজগাঁও এলাকার মোট ৭৬ জন দুঃস্থ ও অসহায় ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ-২০১৮ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীগণ সহ কেন্দ্রীয় কমিটির সকল সদস্যা/সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীতবস্ত্র

২৫ ডিসেম্বর, ২০১৮
৩০ ডিসেম্বর, ২০১৬
২৩ ফেব্রুয়ারি, ২০১৬
৩ ফেব্রুয়ারি, ২০১৬
২ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ