Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রানীনগরে দুই বাড়িতে ডাকাতি : নিহত ১

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


নওগাঁর রাণীনগরে একই রাতে দুই বাড়িতে ডাকাতি হয়েছে। প্রথমে আমগ্রাম গ্রামের মজিবর রহমানের বাড়িতে ডাকাতি শেষে যাওয়ার সময় ডাকাতের ছুরিকাঘাতে বাড়িওয়ালার ভাগ্নে মোফাজ্জল হোসেন নিহত হয়েছেন।
এ সময় নগদ ১৫ লাখ টাকাসহ ৪০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে ডাকাতরা। ডাকাতদের মারপিটে এ সময় ৫ জন আহত হয়েছেন। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। এ নিয়ে এলাবাসিদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। সোমবার রাত ২টার দিকে উপজেলার কালীকগ্রাম ইউনিয়নের আমগ্রাম গ্রামে মজিবর রহমানের বাড়িতে এ হত্যার ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত আড়াইটার দিকে মজিবর রহমানের বাড়িতে ৩০/৩৫ জনের ডাকাতের দল বাড়ির দরজা ভেঙ্গে বাড়ির মধ্যে প্রবেশ করে। গ্রামবাসী বিষয়টি জানার পর ডাকাতদের প্রতিবন্ধকতা সৃষ্টি করলে বাড়িওয়ালার ভাগ্নে মোফাজ্জল হোসেনকে ছুরিকাঘাত করে। আহতবস্থায় তাকে উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছে। তাদেরও চিকিৎসা দেয়া হচ্ছে। এ সময় নগদ ১৪ লাখ টাকাসহ ৪০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে ডাকাতরা।
এর কিছু পরে পাশের গ্রাম সিলমাদার গ্রামের ময়নুল ইসলামের বাড়িতে ডাকাতরা গিয়ে বাড়ির মালিককে ডেকে তুলে বেঁধে মারপিট করে । এরপর বাড়ির সবাইকে বেঁধে ১ লাখ টাকা লুট করে নিয়ে যায় ডাকাত দল। এ নিয়ে এলাবাসিদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম সিদ্দিকুর রহমান ঘটনার বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২
২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ