Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

২ এসআই আহত সিরাজদিখানে আ.লীগের দুই গ্রুপে ধাওয়া-পাল্টাধাওয়া

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের তালতলা বাজারে গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় আওয়ামী লীগের দুই গ্রæপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের ২ এসআই আহত হয়েছে। পুলিশ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদের ভাতিজা মামুন আহমেদকে আটক করেছে। সকাল ১১ টার দিকে আওয়ামী লীগ কর্মী মামুন আহম্মেদ ও বাবু দেওয়ানের দুই গ্রæপের মধ্যে ঘন্টাব্যাপী এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। আহত অবস্থায় এসআই মোতালেব হোসেন ও এসআই মোনায়েম মোল্লাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সকালে উপজেলার তালতলা বাজার এলাকায় আওয়ামী লীগ কর্মী মামুন আহম্মেদ ও বাবু দেওয়ানের দুই গ্রæপের লোকজন দেশীয় তৈরী ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া বেঁধে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান জানান, ঘটনাস্থল থেকে আওয়ামী লীগ কর্মী মামুন আহম্মেদকে আটক করতে গেলে তার সাথে ও তার লোকজনের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি বেধে যায়। এ সময় পুলিশের ২ এসআই আহত হয়। আটক মামুন একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। এ ঘটনায় পুলিশের উপর হামলার অভিযোগে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, আমি ঘটনা শুনেছি। আমার ভাতিজাকে আটক করা হয়েছে। সে অপরাধ করে থাকলে তার বিচার হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ