Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক দূর করা হবে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

বিএনপি আন্দোলনের নামে নাশকতা করলে প্রতিহত করা হবে। জঙ্গি, সন্ত্রাস দমন ও মাদককে আমরা জিরো টলারেন্সের কথা বলেছিলাম। আমরা সবগুলোই কিছুটা কন্ট্রোল করেছি। গতকাল মঙ্গলবার নতুন করে দায়িত্ব পাওয়ার পর সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের এ সব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
তিনি আরো বলেন, বিএনপি যদি আগামী দিনে কোনো আন্দোলন সংগ্রামে অংশ নেয়, সেটি নিতে পারে। কারণ এটি যে কোনো রাজনৈতিক দলের গণতান্ত্রিক অধিকার। তবে সেই আন্দোলনের নামে যদি নাশকতা করতে চায়, তা হলে তা যে কোনো মূল্যে প্রতিহত করা হবে। আগের যে কোনো সময়ের মতো মাদকেও থাকবে জিরো টলারেন্স নীতি। যে কোনো মূল্যে সমাজ থেকে মাদক দূর করা হবে।
এর আগেও এ মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন উল্লেখ করে আসাদুজ্জামান খান বলেন, যেসব কাজ আগে করা সম্ভব হয়নি, সেসব কাজ এবার সম্পাদন করা হবে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বর্তমানে বাংলাদেশের অর্থনীতিতে যে উন্নয়নের ধারা চলছে জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে না পারলে সেটা হারিয়ে যাবে। তাই যে কোনো মূল্যে জননিরাপত্তা নিশ্চিত করা হবে। গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১২ আসন থেকে আওয়ামী লীগের নৌকার টিকিটে জয়ের পর আবারো স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন আসাদুজ্জামান খাঁন কামাল। দ্বিতীয়বার দায়িত্ব নিয়ে প্রথম কর্মদিবসে বিএনপির আন্দোলন বিষয়েও কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ