Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘বিএসটিআই’র মানচিহ্ন দেখে পণ্য কিনুন’

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

বিএসটিআই’র মানচিহ্ন দেখে পণ্য কিনতে ভোক্তাসাধারণকে আহ্বান জানিয়েছেন বিএসটিআই’র মহাপরিচালক মো. মুয়াজ্জেম হোসাইন। পাশাপাশি তিনি বিএসটিআই কর্মকর্তা-কর্মচারীদের সর্বোচ্চ সততা, নিষ্ঠা ও দ্রুততম সময়ে জনগণকে সেবা প্রদান এবং পণ্যের মানের বিষয়ে আপোষহীন থাকতে নির্দেশ দিয়েছেন। গতকাল রাজধানীর তেজগাঁওস্থ বিএসটিআই প্রধান কার্যালয়ের মিলনায়তনে বিএসটিআইতে নবনিয়োগপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের ওরিয়েন্টেশন কোর্সের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিএসটিআই’র পরিচালক (প্রশাসন) মো. খলিলুর রহমান। এ সময় বিএসটিআই’র সকল উইংয়ের পরিচালক এবং উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বিএসটিআইতে বিভিন্ন ক্যাটাগরিতে নবনিযুক্ত ৫০ জন কর্মকর্তা-কর্মচারী উক্ত ওরিয়েন্টশন কোর্সে অংশগ্রহণ করেন।
বিএসটিআই মহাপরিচালক বলেন, দেশের মানুষের কাছে গুণগত মানসম্পন্ন নিরাপদ পণ্য পৌঁছে দেয়া বিএসটিআই’র দায়িত্ব। তাই বিএসটিআই’র কাছে জনগণের প্রত্যাশা অনেক বেশি। জনগণের প্রত্যাশা অনুযায়ী সেবা প্রদান করতে হলে বিএসটিআইকে সর্বোচ্চ প্রচেষ্টা গ্রহণ করতে হবে। বিএসটিআই’র সকল কর্মকর্তা-কর্মচারীর সম্মিলিত প্রচেষ্ঠায় বিএসটিআইকে একটি আদর্শ সেবাধর্মী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার আহ্বান জানান বিএসটিআই মহাপরিচালক। এ প্রচেষ্টায় তিনি বিএসটিআই’র পাশাপাশি স্টেক হোল্ডারদের এবং সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসটিআই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ