Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আখের গোছাতে গিয়ে দলকে যেন বিপদে না ফেলি -যুবলীগ চেয়ারম্যান

আখের গোছাতে গিয়ে দলকে যেন বিপদে না ফেলি -যুবলীগ চেয়ারম্যান | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ৮:৩১ পিএম

যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, আমরা যারা নেতা-কর্মী সমর্থক আছি তারা যেন নিজেদের আখের গোছাতে গিয়ে দলকে বিপদে না ফেলি এবং নেত্রীর সুনামহানি যেন না ঘটে। বিশাল বিজয়, বিরাট চ্যালেঞ্জ, ভরসা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। বর্তমান সরকারের সামনে কঠিন চ্যালেঞ্জ। 
আজ বুধবার যুবলীগের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ওমর ফারুক চৌধুরী বলেন, বিএনপির অবস্থান দেখুন, গতবার নির্বাচনে না এসে যেমন ভুল করেছে, আবার এবার নির্বাচনে এসে নির্বাচনী প্রক্রিয়াকে ভন্ডুল করার চেষ্টা করেছে। পোস্টার নেই, গণসংযোগ নেই, শুধু মনোনয়ন বাণিজ্য করে গেল। এমনকি এজেন্ট না দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা করেছে। নির্বাচনোত্তর অপপ্রচারের জন্য আমাদের সজাগ সচেতন থাকতে হবে। গণরায়কে সম্মান করতে হবে। এসময় তিনি আগামী ১৯ জানুয়ারি আওয়ামী লীগের মহাসমাবেশ সফল করার জন্য আহবান জানান। 
ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মোঃ মাইনুল হোসেন খান নিখিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের পরিচালনায় বর্ধিত সভায় আরো বক্তব্য দেন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান প্রমুখ।



 

Show all comments
  • jack ali ৯ জানুয়ারি, ২০১৯, ৯:৪৮ পিএম says : 0
    Are you Talking from your front side or from back side????
    Total Reply(0) Reply
  • Zamal Ribu ১০ জানুয়ারি, ২০১৯, ৯:৪৯ এএম says : 0
    আখের গোছাতে গিয়ে দলকে যেন বিপদে না ফেলি -যুবলীগ চেয়ারম্যান wow open declaration for corruption :(
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ